শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে স্ত্রীকে হত্যার দায়ে মো. রনি মোল্লা (৩২) নামে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার(১৫ নভেম্বর) বেলা ১২টার দিকে নাটোর জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন। রনি মোল্লা পুরুলিয়া এলাকার মো. হাবিল মোল্লার ছেলে।

আদালতের সরকারি কৌঁসুলি মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০১২ সালে রনি মোল্লার সঙ্গে নাটোর সদরের মো. মফিজ উদ্দিনের মেয়ে মো. রিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রিনা খাতুনের ওপর অত্যাচার চালাতো স্বামী রনি মোল্লা। পরে মেয়ের সুখের কথা ভেবে নগদ ১ লাখ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র দেয় রিনার বাবা। এতেও রনি মোল্লা খুশি হয়নি। পরে আরও ২ লাখ টাকা যৌতুক দাবি করেন।

২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর বাড়ির কাজ করার সময় রিনাকে বাপের বাড়ি থেকে ২ লাখ টাকা নিয়ে আসতে বলেন রনি। কিন্তু রিনা টাকা আনতে অস্বীকৃতি জানালে তাকে গালি-গালাজ করার একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা রিনাকে উদ্ধারে ব্যর্থ হয়ে তার পরিবারকে খবর দেয়। এরপর রিনার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে নেওয়ার পথে মারা যায় রিনা।

এ ঘটনায় রিনার বাবা গুরুদাসপুর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র জমা দেন তদন্তকারী কর্মকর্তা। যার সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এই রায় দেন।

আদালতের এই রায়ে রিনা খাতুনের পরিবার সন্তুষ্ট বলে জানান রাষ্ট্রপক্ষের এই আইনজীবী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply